বিয়ের ভেনু আপনার স্মৃতিকে অবিস্মরণীয় করে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আধুনিক এবং অধিক সুবিধার সাথে সুসজ্জিত ভেনু আপনাকে এবং আপনার অতিথিদেরকে সন্তুষ্ট করতে সক্ষম। ভাল মানের ভেনু বাছাই করা খুব একটা সহজ কাজ নয়। প্রকৃতপক্ষে যদি বিয়ের ভেনু খুব সুন্দর হয় কিন্তু খাবার পরিবেশনের দিক দিয়ে নিম্নমানের হয় তবে সেটাকে আদর্শ ভেনু বলা যায় না।

বিয়ের ভেনু

সেরা কমিউনিটি সেন্টারে সৌন্দর্য এবং খাবারের মানের মধ্যে সমন্বয় থাকতে হয়। তবে এই দুটি গুনের পাশাপাশি আরও কিছু বৈশিষ্ট্যের উপর নির্ভর করে বিয়ের ভেনুকে ৫টি ভাগে বিভক্ত করা হয়েছে। আপনার বিয়ের আয়োজন করার পূর্বে  বা কমিউনিটি সেন্টার বুক করার আগে, ভেনুর প্রকারভেদ জানা আপনার জন্য অপরিহার্য।

১. কমিউনিটি সেন্টার

wedding venu

যদি আপনার বিয়েতে ৫০০-১৫০০ অতিথির আয়োজন থাকে এবং আপনার বিয়ের ভাল আয়োজন করার লক্ষ্যে থাকে, তবে আপনার বিয়ের ফাংশনের জন্য ঢাকার কমিউনিটি সেন্টার গুলোই আদর্শ। অধিকাংশ কমিউনিটি সেন্টারে ভাল মানের আধুনিক এবং ট্র্যাডিশনাল খাবার, ওয়েডিং স্টেজ এবং পার্কিং সুবিধা সহ প্রভৃতি সুবিধা পাবেন।

২. গার্ডেন রিসোর্ট

garden resort

আপনার চিন্তা ভাবনা যদি হয়ে থাকে বক্সের বাহিরে। তবে গার্ডেন রিসোর্ট গুলো আপনার জন্য উত্তম বিকল্প হতে পারে। ঢাকার গাজীপুরে এরকম অসংখ্য গার্ডেন রিসোর্ট পাওয়া যায়। প্রকৃতির সাথে নিজের বিয়ে সম্পাদন করার দ্বারা আপনার বিয়ের স্মৃতি চির স্মরণীয় হয়ে থাকবে।

৩. হোটেল

hotel

আপনার বিয়েকে যদি বিলাসবহুল ভাবে আয়োজন করতে চান। তবে ঢাকার সোনারগাঁ কিংবা রূপসী বাংলাকে নির্বাচন করতে পারেন। এসব হোটেলগুলোতে ডিজে, ক্যাটারিং, পার্কিং, মঞ্চ সজ্জা সহ সবধরনের সুবিধা পাবেন।

৪. বাড়ি

house

আপনার বিয়ের নিজের বাড়িকেও নির্বাচন করতে পারেন। তবে এক্ষেত্রে দেখতে হবে আপনার বাড়িতে বিয়ের আয়োজন করার মত যথেষ্ট জায়গা আছে কিনা।

৫. রেষ্টুরেন্ট

resturent

যদি আপনার ৩০০+ অতিথি থেকে থাকে তবে রেস্টুরেন্ট আপনার জন্য উত্তম। এক্ষেত্রে আপনি চাইলে চাইনিজ রেস্টুরেন্টকেও আপনার পছন্দের তালিকায় রাখতে পারেন।

আপনাদের জন্য সুখবর হলো www.Humayra.com.bd এ আপনি উপরের সব ধরনের ভেনু পাবেন। আমাদের মাধ্যমে তাদের সাথে আপনি দ্রুত যোগাযোগ করতে পারবেন এবং আপনার প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করতে পারবেন।

 

Shopping Cart
There are no products in the cart!
Continue Shopping
0