জন্মদিনের উপহার মেয়েদের জন্য : ১৫টি গিফ্ট আইডিয়া

by | Nov 8, 2022 | জন্মদিন | 4 comments

উপহার পেতে সবাই ভালোবাসে। তবে যাকে উপহার দেবেন তার বয়স, রুচি, পছন্দ এবং প্রয়োজন বিবেচনা করুন। জন্মদিনের উপহার মেয়েদের জন্য হলে এক হিসাব। এটা সত্য, উপহার অনেক দামি হতে হবে এমন কোনো কথা নেই। অল্প বাজেটের মধ্যেও রুচিশীল উপহার কেনা যায়।

উপহার এমন এক ধরনের জিনিস যা মানুষের মন জয় করতে পারে মুহূর্তের মধ্যে। আর তা যদি হয়  জন্মদিনের উপহার,তাহলে তো আর কথাই নেই। বিশেষ করে মেয়েদের জন্য জন্মদিনের উপহার কি কি হতে পারে তা নিয়ে আজ কথা বলবো:

জন্মদিনের উপহার মেয়েদের জন্য

১. পার্স ব্যাগ

পার্স ব্যাগ হলো খুবই প্রয়োজনীয় এবং সুন্দর জিনিস।প্রত্যেক মেয়ের জন্য এটি খুব দরকারি জিনিস। জন্মদিনের উপহার হিসেবে যদি প্রয়োজনীয় কোনো জিনিস দেয়া যায়, জন্মদিনের আনন্দ আরো দ্বিগুণ হয়ে যেতে পারে।

২. হাত ঘড়ি

উপহার হিসেবে ঘড়ি খুবই আকর্ষণীয় একটি জিনিস। ছেলে মেয়ে উভয়ের জন্যই ঘড়ি খুবই  সুন্দর একটি উপহার।অল্প বাজেটের মধ্যেও রুচিশীল ঘড়ি পাওয়া যায়।

৩. পারফিউম

এমন কাউকে উপহার দিচ্ছেন, যার সম্পর্কে আপনার কোন পূর্ব ধারণা নেই, তবে অন্য কিছু না ভেবে নিশ্চিন্ত মনে পারফিউম গিফট করতে পারেন। পারফিউম সব মেয়েরাই পছন্দ করে এবং নতুন কোন পারফিউম টেস্ট করতেও তারা পছন্দ করে।

৪. শাড়ি

”শাড়িতে নারী” শাড়ি মেয়েদের জন্য এমন একটি উপহার যা পেয়ে প্রত্যেক মেয়েই খুশি হবে। যেকোনো বয়সের মেয়েরাই শাড়ি পরতে পছন্দ করে। অল্প বাজেটার ভিতরে রুচিসম্মত শাড়ি পাওয়া যায়।

৫. জুয়েলারি

মেয়েরা যেকোনো ড্রেসের সাথে জুয়েলারি পরতে পছন্দ করে। জন্মদিনের উপহার হিসেবে জুয়েলারি সেট গিফট করতে পারেন। তবে তা সিম্পল হলে ভালো হয়।স্বল্প বাজেটের মধ্যে ভাল জুয়েলারি পাওয়া যায়। আপনার কিংবা আপনার বন্ধুর জন্মদিনের স্টেজ, খাবার দাবার আয়োজন থেকে শুরু করে যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন: 01953336332 (Whatsapp), ফেসবুক পেজ: Humayra

৬. মেকআপ আইটেম

বতর্মানে বেশিরভাগ মেয়েরাই মেকআপ করতে ভালোবাসে। যাকে উপহার দিবেন সে যদি মেকআপ পছন্দ করে তাহলে তাকে মেকআপ সেট বা মেকআপ আইটেম গিফট করতে পারেন। বর্তমানে মেয়েরা মেকওভার প্রশিক্ষণ নিয়ে প্রচুর টাকা আয় করছে।

৭. হেডফোন কিংবা পেনড্রাইভ

যাকে উপহার দিবেন সে যদি ওয়ার্কিং লেডি হয় তবে তার জন্য বেস্ট গিফট হবে হেডফোন বা পেনড্রাইভ।পার্সোনাল বা অফিশিয়াল কাজে ব্যবহার করা যাবে।

৮. ট্রাভেল ব্যাগ কিংবা সানগ্লাস

যারা ট্রাভেল করতে পছন্দ করে তাদের জন্য বেস্ট গিফট হবে ট্রাভেল ব্যাগ বা সানগ্লাস। অল্প খরচের মধ্যেই এই সুন্দর উপহার দেয়া যাবে।

৯. বই

অনেক মেয়ে আছে যারা বই পড়তে ভালোবাসে।যে যেমন বই পড়তে পছন্দ করে তাকে তার পছন্দ মতো যেকোনো বই উপহার হিসেবে দিতে পারেন। যারা বই পড়তে ভালোবাসে তাদের জন্য বেস্ট গিফট হবে এটা।

১০. গিফট ভাউচার

এখন অনলাইন বা অফলাইন বিভিন্ন স্টোরে গিফট ভাউচার এর ব্যবস্থা থাকে। এক্ষেত্রে আপনাকে দেখে নিতে হবে আপনার বাজেট কত।এবার, চটপট কিনে ফেলতে হবে একটি অনলাইন গিফট ভাউচার।সে তার পছন্দমতো এবং প্রয়োজন মতো সেই গিফট ভাউচার ভাঙিয়ে যা খুশি কিনে নিতে পারেন।

১১. জন্মদিনের কেক

আমরা কেক সাধারণত মার্কেট থেকে কিনে থাকি। তার বদলে আপনি যদি নিজের হাতে কেক বানিয়ে জন্মদিনের ব্যক্তিকে উপহার দেন কেমন হবে বলুন তো আইডিয়াটা? মন্দ নয়। আপনার খরচও তেমন পড়বে না পাশাপাশি জন্মদিনের ব্যক্তিও খুশি হবে।

১২. গিফট বাস্কেট

জন্মদিনের উপহার মেয়েদের জন্য
জন্মদিনের উপহার মেয়েদের জন্য

আপনি চাইলে একটি গিফট বাস্কেট প্যাক দিতে পারেন। যার মধ্যে ছোট অনেক প্রয়োজনীয় জিনিস থাকবে। সমস্ত জিনিস একসঙ্গে ভরে একটি গিফট বাস্কেটের মধ্যে প্যাক করে দিতে পারেন। মেয়েদের জন্য উপহার হিসেবে গিফট বাস্কেটের মধ্যে ব্রেসলেট, কানের, বিভিন্ন ধরনের কসমেটিকস এবং সঙ্গে চকলেট দিতে পারেন।

১৩. হাতে বানানো ফটো ফ্রেম

হাতে বানানো জিনিস মেয়েরা বেশি পছন্দ করে দামি উপহারের চেয়ে। জন্মদিনের উপহার হিসাবে আপনিও নিজের হাতের বানানো কোন উপহার গিফট করতে পারেন। আপনি ফটো ফ্রেমের মধ্যে যাকে দেবেন তার এবং তার পরিবারের সদস্যদের ছবি দিয়ে সাজিয়ে একটি ফটো অ্যালবাম উপহার দিতে পারেন। এটি বেশ ভালো একটি আইডিয়া পাশাপাশি জন্মদিনের ব্যক্তির খুশি করার ভালো উপায়।

১৪. কাচের চুড়ি বা কানের দুল

কাচের চুড়ি বা কানের দুল পছন্দ করে না, এমন মেয়ে নেই বললেই চলে। এই উপহারে পেয়ে যেকোনো মেয়েই খুশি হবে।

১৫. ফুল এবং চকলেট

ফুল পেতে সবাই ভালোবাসে। সাথে যদি থাকে চকলেট জিনিসটা আরো সুন্দর হয়। মেয়েরা ফুল এবং চকলেট গিফট হিসেবে পেতে ভালোবাসে।

পরিশেষে

এই ছিল আমাদের, জন্মদিনের উপহার মেয়েদের জন্য কিছু আইডিয়া। আশা করি আপনি জন্মদিনের গিফ্ট নিয়ে একটা আইডিয়া পেয়ে গিয়েছেন। আপনার কিংবা আপনার বন্ধুর জন্মদিনের স্টেজ, খাবার দাবার আয়োজন থেকে শুরু করে যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন: 01953336332 (Whatsapp), ফেসবুক পেজ: Humayra.

4 Comments

  1. Md. Ariful Islam Emon

    প্রেম করার জন্য মেয়ে দেন না আপনারা, কেউ তো নাই তো এসব দেবো কাকে??👀👀

    Reply
    • মো আলামিন

      আচ্ছা ভাই আপনারা কোন জায়গায় থেকে বলছেন একটু বলবেন

      Reply
  2. অলস মিয়া

    ভাই সমিকরন একটু কমিয়ে দিয়েন পড়তে বিরক্ত লাগে
    পড়তে অনেক অলসতা হয়🤣

    Reply

Submit a Comment

Your email address will not be published. Required fields are marked *

Shopping cart0
There are no products in the cart!
Continue shopping

গিফ্ট! গিফট! গিফট!

হুমায়রাতে শপিং করে জিতে নিন, ফ্রি এয়ার টিকেট 🎟️, বাফেট ডিনার 🍽️, স্মার্টফোন , ট্যাব সহ আকর্ষনীয় পুরষ্কার।
বিস্তারিত জানতে ফরমটি পূরণ করে ফেলুন

ওয়েডিং প্লানার: 01953336332 (WhatsApp)

গিফ্ট! গিফট! গিফট!

হুমায়রাতে শপিং করে জিতে নিন, ফ্রি এয়ার টিকেট 🎟️, বাফেট ডিনার 🍽️, স্মার্টফোন , ট্যাব সহ আকর্ষনীয় পুরষ্কার।

ফরমটি পূরণ করে ফেলুন; আমাদের কনসালটেন্ট আপনাকে কলব্যাক করবে 😊 

Humayra Tours & Travels

প্রিয় সম্মানিত গ্রাহক, আপনি ফরম পূরণের কিছুক্ষন পর, আমাদের একজন প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করবে।

যোগাযোগ: 01953336332, 01953311132 (WhatsApp)

Humayra

প্রিয় সম্মানিত গ্রাহক, আপনি ফরম পূরণের কিছুক্ষন পর, আমাদের একজন প্রতিনিধি আপনার সাথে যোগাযোগ করবে।

ওয়েডিং প্লানার: 01953336332, 01953311132 (WhatsApp)